বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

নির্ভেজাল সেবা দিয়ে আইনশৃঙ্খলা ঠিক রাখতে চাই: কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার

সলেমান শাহ্, কুষ্টিয়া প্রতিনিধি / ৪১৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৫:৫১ অপরাহ্ন

নির্ভেজাল সেবা দিয়ে আইনশৃঙ্খলা ঠিক রাখতে চাই। স্বচ্ছ ও ভালো নিয়ত নিয়ে জনসেবা করতে এসেছি।
গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মো. খাইরুল আলম একথা বলেন।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় তিনি মানবিক পুলিশ হওয়ার আশাবাদ ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করে বলেন, আমি কারও পকেটের নই, ‘আই অ্যাম ফর এভরিবডি (আমি সবার জন্য)’।
পুলিশ সুপার খাইরুল আলম তাঁর বক্তব্যে পুলিশ মহাপরিদর্শকের পাঁচ কাজের উদাহরণ তুলে ধরে সেই কাজগুলো পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। কাজ পাঁচটি হলো দুর্নীতি থাকবে না, মাদকমুক্ত করতে হবে, নির্যাতন বা হয়রানিমূলক কোনো কিছু হবে না, বিট পুলিশিং সেবা জোরদার করা হবে এবং স্বচ্ছতা ও জবাবদিহি থাকবে। তিনি বলেন, মানুষকে সম্মান দেওয়া ও পেশাদারত্ব বজায় রাখা হবে। নির্ভেজাল পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়া হবে। এটি নির্দেশনা নয়, অক্ষরে অক্ষরে প্রতিপালন করা হবে।
সভায় গণমাধ্যমকর্মীদের মধ্য থেকে বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সাংবাদিক মোস্তাফিজুর রহমান, সাজ্জাদ রানা, এস এম রাশেদ, হাসান আলী প্রমুখ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল ইসলাম।
গত বৃহস্পতিবার কুষ্টিয়ার পুলিশ সুপার হিসেবে যোগ দেন খাইরুল আলম। এর আগে তিনি বরিশাল মহানগরে কমিশনার কার্যালয়ে কর্মরত ছিলেন। একই দিন কুষ্টিয়ার পুলিশ সুপারের দায়িত্বে থাকা এস এম তানভীর আরাফাত বদলি হয়ে বরিশাল মহানগর পুলিশে যান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর