সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

জেসমিন আক্তার বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন

লন্ডন অফিস / ৬৯৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ৫:১৭ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামীলীগ ব্রন্স শাখার সাধারন সম্পাদক জেসমিন আক্তার বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীয়ত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক, গলনসয় অনলাইন নিউজ পোর্টাল এর প্রধান সম্পাদক, দৈনিক পূর্ববাংলা পত্রিকার যুগ্ম-সম্পাদক, আজকের সিলেট ডটকম পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক, লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি কবি ও লেখক আজিজুল আম্বিয়া।
এক শুভেচ্চায় বার্তায় তিনি বলেন, জেসমিন আক্তার এর সাংগঠনিক দক্ষতা ও সুদৃঢ় নেতৃত্ব মুজিবীয় আদর্শ বিকাশে আরো সহায়ক হবে। ভালো কাজের উপর পূর্ণআস্থা রেখে তিনি সততা, নিষ্ঠা ও প্রতিশ্রুতিবদ্ধতার সাথে দায়িত্ব পালন করবেন। তিনি দীর্ঘদিন ধরে মুজিবীয় আদর্শের প্রতি অনুগত্য হয়ে সামাজিক অবক্ষয়, রাষ্ট্রীয় এবং বিভিন্ন জণকল্যানমূলক কাজের মধ্য দিয়ে তরুণ প্রজন্মের আদর্শসরূপ এগিয়ে যাচ্ছেন।
শুভেচ্ছা বার্তায় আরো উল্লেখ করেন, তিনি দক্ষ নেতৃত্ব প্রদান করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনকে আরো বেগবান ও শক্তিশালী করে তুলবেন। সেই সাথে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন সহ বিশ্বের সামনে বাংলাদেশের অবস্থান আরো সু-দৃঢ় করতে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে যথেষ্ট ভূমিকা রাখবেন। বিশ্বের দরবারে বাংলাদেশ এখন রোলমডেল। দেশে-বিদেশে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী ও বেগবান করে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।
জেসমিন আক্তারকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত করে সংগঠনের সভাপতি এডভোকেট এ.কে.এম.দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো.জাফর ইকবাল এর স্বাক্ষরিত চিঠির মাধ্যমে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর