বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

মেহেরপুরে পানির ট্যাংকির মধ্যে থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১, ৪:৪৬ অপরাহ্ন

মেহেরপুরে বাড়ির ছাদে রাখা পানির ট্যাংকির মধ্যে থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাকিবুল ইসলাম রাকিব (২২) জেলা শহরের বেড়পাড়ার আরমান আলীর ছেলে।

আজ রােববার (২১মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে মেহেরপুর জেলা শহরের বেড়পাড়ার বকুল হােসেনের বাড়ির ছাদের পানির ট্যাংকির ভিতর থেকে সদর থানা পুলিশের সদস্যরা যুবক রাকিবের লাশ উদ্ধার করে।
স্থানীয়রা জানান বাড়ি মালিক বকুল হােসেনের স্ত্রী ঘরের ছাদে গিয়ে দেখতে পান ১টি ছােরা (চাকু) ও শার্ট পড়ে রয়েছে। পরে মেহেরপুর সদর থানায় খবর দিলে,পুলিশ সদস্যরা চাকু ও শার্ট উদ্ধার করতে আসে। এসময় সন্দেহভাজন ভাবে ওই ছাদের পানির ট্যাংকি খুলতেই একটি লাশ দেখতে পায়। পরে লাশটি উদ্ধার পর সেটি রাকিব এক যুবকের লাশ বলে সনাক্ত করা হয়।
এসময় মেহেরপুর ডিবি পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিকদল উপস্থিত ছিল। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কাহারা তাকে হত্যা করেছে তা সনাক্ত করতে পুলিশ মাঠে নেমেছে।
মেহেরপুর পুলিশ সুপার মােরাদ আলি জানান হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর