শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

রাজশাহীতে বাস-মাইক্রো-লেগুনার ত্রিমুখী সংঘর্ষে নিহত ১৭

নিজস্ব প্রতিবেদক / ৩৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১, ৩:৫৬ অপরাহ্ন

রাজশাহীতে কাটাখালীতে বাসের সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৬ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম রুহুল কুদ্দুস জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাইক্রোবাসটি রংপুর থেকে রাজশাহীতে আসছিল। অপরদিকে হানিফ পরিবহনের বাসটি ঢাকায় যাচ্ছিল। নগরের কাটাখালি থানার অদূরে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। এসময় পাশে থাকা লেগুনাতেও আগুন ধরে যায়। ঘটনাস্থল থেকে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান। পরে মাইক্রোবাস থেকে আরও ১১ জনের লাশ উদ্ধার করা হয়।

জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আব্দুর রশিদ জানিয়েছেন, মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। গাড়িতে ১৩ যাত্রী ছিল।

তবে কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মতিয়ার রহমান জানান, এ দুর্ঘটনায় ১১ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে উদ্ধার অভিযানে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর