বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সিলেটে ব্রিটানিয়া হোটেলের সাথে কোয়ারেন্টাইন চুক্তি বাতিল

নিজস্ব প্রতিবেদক / ৪২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১, ৫:১২ অপরাহ্ন

সিলেট নগরীর আম্বরখানার ব্রিটানিয়া হোটেল থেকে রোববার প্রবাসী পরিবার উধাও হওয়ার ঘটনায় কর্তৃপক্ষের সঙ্গে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন চুক্তি বাতিল করেছে প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বি.এম আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন,গতকাল রোববার (২১ মার্চ) সকালে একই পরিবারের ৯ প্রবাসী হোটেল থেকে উধাও হয়ে যাওয়ার ঘটনা ঘটার পর রাতেই ওই হোটেলের সাথে চুক্তি বাতিল করা হয়েছে।

চুক্তি বাতিলের পর রাতেই ওই হোটেলে অবস্থানরত সকল প্রবাসীদের অন্যান্য হোটেলে স্থানান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সকলের চোখ ফাঁকি দিয়ে চলে যাওয়া প্রবাসীরা হলেন- আব্দুল মালিক (৪৬), রুনা আক্তার (৪৪), তামিমা আক্তার(৯), তায়্যিবা আক্তার (১১), রুবাবা আক্তার (৪৩), রাহিমা বেগম (৪৩), রাদিয়া আক্তার (১১), সায়েমা বেগম (১৮) ও এম তাহমিদ চৌধুরী (৪)। তারা সবাই একই পরিবারের সদস্য ও জকিগঞ্জ উপজেলার বাসিন্দা।

আজ সোমবার (২২ মার্চ) লন্ডন থেকে আরও ১৪০ জন যাত্রী সিলেটে এসেছেন। তাদের সকলকে নগরীর ১০টি হোটেলে ভাগ করে কোয়ারেন্টাইনে পাঠানো হলেও ব্রিটানিয়া হোটেলে কাউকে দেওয়া হয়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর