বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সিলেট বিভাগে ১ বছরে করোনায় ২৭৯ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১, ৪:৩০ অপরাহ্ন

সিলেট বিভাগে গত বছরের ১০ মার্চ থেকে এ বছরের ৬ মার্চ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৭৯ জনের মৃত্যু হয়েছে। জেলার বিভিন্ন হাসপাতালে ৩৫ জন করোনা রোগী এখন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭ জন এবং আক্রান্ত হয়েছেন আরও ৯ জন।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া বলেন, ‘সিলেটে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক অবস্থায় রয়েছে। রক্ষা পেতে হলে সচেতনার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলা খুবই জরুরি। সেইসঙ্গে সতর্ক থেকে চলাফেরা করতে হবে।’

জানা যায়, গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত ৯ জনের মধ্যে সিলেট জেলায় ২ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে একজন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন আরও দুই জন।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৬ হাজার ৩৭৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৮৬৬ জন। সুনামগঞ্জে ২ হাজার ৫৫৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৬ জন এবং মৌলভীবাজারে এক হাজার ৯৪৬ জন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৭০৯ জন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর