মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সোনারগাঁয়ে সোহাগ রনি না আরিফ মাসুদ বাবুই চেয়ারম্যান

তুহিন, সোনারগাও / ৬১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১, ২:০৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন সংবাদ সম্মেলন করে বলেছেন, আগামী নির্বাচনে নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে বর্জন করে তৃতীয় বারের মতো তাদের পরিবারের পক্ষ থেকে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে সমর্থন করছি।
গতকাল রোববার বিকেলে মোগরাপাড়া বাজার এলাকায় তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি সোহাগ রনিকে বর্জন করার এ ঘোষনা দেন।
সংবাদ সম্মেলনে মোশারফ চেয়ারম্যান লিখিত বক্তব্যে তিনি সোহাগ রনির নাম উল্লেখ করে বলেন, সোহাগের সঙ্গে যারা চলাফেরা করেন তারা অধিকাংশই নেশাগ্রস্ত যুবক, তাদের দিয়ে এই ঐতিহ্যবাহী ইউনিয়ন কোনোভাবেই নিরাপদ নয়। সোহাগ কাঁচা টাকা ব্যবহার করছে। সে চেয়ারম্যান হলে বর্তমানে লাভ হলেও ভবিষ্যত প্রজম্মের জন্য মারাত্মক ক্ষতি হবে। সে রাস্তার ওই পাড়ের কিছু লোককে নিয়ে লাফালাফি করছে। যে লোকজন ভাল না, তারা তাকে সমর্থন দিয়ে বিভ্রান্তি করছে।
তিনি আরও বলেন, সোহাগ আমার বিনা অনুমতিতে আমার ছবি ব্যবহার করে পুরো ইউনিয়নবাসীকে বিভ্রান্ত করছে। ঐতিহ্যবাহী মোগরাপাড়া ইউনিয়নের গৌরব ফিরিয়ে আনতে তিনি আবারও তৃতীয় বারের মতো বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর পাশে থেকে তাকে নির্বাচিত করার জন্য মোগরাপাড়া ইউনিয়নবাসীকে অনুরোধ জানান।
সংবাদ সম্মেলনে এসময় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এম এ জামান, সাইফুল ইসলাম বাবুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর