বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

স্বাস্থ্য বিধি মেনে ২৬ মার্চ পালন করবে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম

গনসময় ডেস্ক / ৭০০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১, ৫:৩১ অপরাহ্ন

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম স্বাস্থ্য বিধি মেনে সাংগঠনিকভাবে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালনের কর্মসূচী হাতে নিয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর সভাপতি তোফাজ্জল হোসেন।
২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে সকাল সাড়ে ৬টায় ধানমন্ডী ৩২ এ জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। এ সময় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের উপস্থিত থাকার জন্য বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
এছাড়াও দেশের বিভিন্ন জেলা, উপজেলা, শহর/ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দকে স্বাস্থ্য বিধি মেনে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন করতে বলা হয়েছে। সভাপতি তোফাজ্জল হোসেন ও মহাসচিব এ্যাডঃ মোবাশ্বের হাসান বাপ্পি সংগঠনের পক্ষ থেকে এই কর্মসূচী পালন করতে নির্দেশনা প্রদান করেন।
এ বিষয়ে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কাজ করছে। স্বাধীনতা দিবসের সঠিক ইতিহাস তুলে ধরে প্রতিটি মানুষের বুকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ধারন করতে বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালনের কর্মসূচী হাতে নেয়া হয়েছে।
তিনি আরো বলেন, দেশের যেসব জেলাগুলোতে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর কমিটির সম্পন্ন করা হয়েছে সেইসব এলাকার নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে মহান স্বাধীনতা দিবসের কর্মসূচী পালনের নির্দেশ প্রদান করা হয়েছে।

আরো পড়ুন:
আজিজুল আম্বিয়াকে বঙ্গবন্ধু সম্মাননা স্মারক প্রদান ও বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর