বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ঈদের পোষাক না পেয়ে তৃতীয় শ্রেনির ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৭০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৩:৩৯ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ঈদের পোষাক না পেয়ে অভিমান করে তৃতীয় শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চাপরা ইউনিয়নে এই ঘটনা ঘটে। রেহেনা (১০) নামের ঐ স্কুল ছাত্রী দিনমজুর রাশিদুল শেখের মেয়ে ও চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

নিহতের নানা ওয়াদুদ বলেন, শুক্রবার বিকেলে রেহেনা ওর মায়ের কাছে ঈদের পোষাক কেনার বায়না ধরে। ওর মা রাগ করে অভাবের কথা জানিয়ে রোজার ঈদে না নিয়ে কোরবানির ঈদে পোষাক কিনে দেবার কথা বলে । সেই অভিমানে রোজা থাকা অবস্থায় নিজঘরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, তৃতীয় শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঈদের জামা কিনে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর