শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

নাবিলার বিশেষ মাস এপ্রিল

বিনোদন ডেস্ক / ৪৫৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৯:০৫ অপরাহ্ন

দেশের জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা মা হচ্ছেন। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে বেবি বাম্পের একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর নিজেই জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাবিলা লিখেছেন- এপ্রিল মাস তার ও তার পরিবারের জন্য বিশেষ মাস। আসছে জুলাইয়ে তাদের পরিবারে ভালোবাসার সন্তান আসছে। সবার কাছে দোয়া কামনা করেছেন তারা।

সুখবরটা জানিয়ে সবাইকে এই করোনাকালীন নিরাপদে ও সামাজিক দূরত্ব মেনে চলারও অনুরোধ করেন নাবিলা।

২০১৮ সালে জোবাইদুল হক রিম নামে এক ব্যাংকারকে বিয়ে করেন এ অভিনেত্রী। রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠান হয়।

হালের জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা নাবিলা অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে দুর্দান্ত অভিনয় করে সবার নজর কাড়েন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর