শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কিশোরগঞ্জে হেফাজতের কেন্দ্রীয় নেতা জামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৩০১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৮:৪৪ অপরাহ্ন

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মুহাম্মদুল্লাহ জামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে শহরের পূর্ব তারপামা এলাকা থেকে গ্রেফতার করা হয়। মাওলানা জামী কিশোরগঞ্জ শহরের সতাল দারুল উলুম মাদরাসার অধ্যক্ষ তারাপাশা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মাওলানা জামী কিশোরগঞ্জ শহরের সতাল দারুল উলুম মাদরাসার অধ্যক্ষ। কিশোরগঞ্জে তান্ডবের ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ৩০ মার্চ হেফাজতে ইসলামের ঢাকা হরতালের দিন কিশোরগঞ্জ শহরের বিভিন্ন স্থানে তান্ডব চালায় আন্দোলনকারীরা। এ সময় তারা আওয়ামী লীগেরর অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন খান মোল্লা বাদী হয়ে ১ এপ্রিল ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫০ জনকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় এজহারনামীয় আসামি মাওলানা জামীকে গ্রেফতার করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবরক সিদ্দিক জানান, এসব মামলার অভিযুক্ত গ্রেফতারে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। ২৭ এপ্রিল পর্যন্ত এসব মামলায় ৮৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ১৫ জন এজহারভুক্ত।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর