বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় সন্ত্রাসীদের হামলায় মোটর গাড়ির স্টাটার ভোলা আহত ; আটক-২

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩:১৯ পূর্বাহ্ন

কুষ্টিয়া চৌড়হাস মোড়ে একদল সন্ত্রাসীদের দেশীয় অস্ত্রের আঘাতে দেলোয়ার হোসেন ভোলা নামে এক ব্যক্তি মারাত্মকভাবে আহত হয়েছে। বর্তমানে ভোলা এখন কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে আহত ভোলার স্ত্রী মালেকা বিশ্বাস বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগ সূত্রে জানা গেছে, আহত ভোলা কুষ্টিয়া খুলনা রোডের রুপসা পরিবহনের স্টাটার হিসাবে চৌড়হাস মোড়ে কর্মরত ছিলেন। বর্তমান করোনাকালীন সময়ে লকডাউন অবস্থায় পরিবহন বন্ধ থাকায় উক্ত স্থান থেকে বিত্তিপাড়া লক্ষীপুর রুটে কিছু সিএনজি গাড়ি চলাচল করছে। উক্ত সিএনজির দেখভাল করে আসছিলেন বেশ কয়েকদিন ধরে এবং ওখান থেকে কিছু অর্থ উপার্জন করে সংসার চালাচ্ছিলেন।

ঐ সামান্য কিছু অর্থের উপর নজর পড়ে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবুর। যার প্রেক্ষিতে গত ২৭ তারিখ সন্ধ্যায় মীর রেজাউল ইসলাম বাবু তার চৌড়হাস ফুলতলা মোড়ের অফিস কক্ষে ডেকে নিয়ে তাকে হুমকি দিয়ে বলে যে প্রতিদিন ১০০০ টাকা করে আমাকে দিবি। ভোলা তাতে রাজি না হওয়ায ২৮ তারিখ বুধবার দুপুরে প্রতিদিনের ন্যায় চৌড়হাস মোড়ে সিএনজি স্ট্যান্ডে কর্মরত থাকা অবস্থায় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে ভোলার শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি মেরে রক্তাক্ত জখম করে।

ঐ সময় তার চিৎকারে হাবিব, শাহজাহান ডানো আলাল সহ আশপাশে অনেকেই ছুটে এসে সন্ত্রাসীদের হাত থেকে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। স্থানীয় জনগণ ছুটে আসলে ওই সকল সন্ত্রাসীরা দ্রুত স্থান ত্যাগ করে। বর্তমানে সে এখন কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালে ভর্তি রত অবস্থায় আছেন তার শরীরের বিভিন্ন স্থানে দশটি সেলাই লেগেছে। বর্তমানে সে আশঙ্কামুক্ত অবস্থায় আছেন বলে জানা গেছে।

উক্ত ঘটনার পরপরই কুষ্টিয়া মডেল থানার ইনচার্জ এর নেতৃত্বে বিল্টু ও আশরাফুলকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর