শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৯:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ার খাজানগরে বালু ভর্তি ট্রাক চাপায় মটরসাইকেল আরোহী এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মটরসাইকেল চালক যুবক মেহেদী। কুষ্টিয়ার বটতৈল পোড়দাহ সড়কের খাজানগর বড় মসজিদের সামনে আজ শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় যুবক মেহেদী তার চাচাত ভাই স্কুল ছাত্র ওয়ালিদ( ১১) কে নিয়ে মটর সাইকেল যোগে বাসায় ফিরছিল। তারা খাজানগর বড় মসজিদের কাছে পৌছালে কুষ্টিয়া থেকে আলমডাঙা অভিমুখে যাওয়া একটি বালু ভর্তি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্টো- ট-১৬১৭৯১) মটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মটরসাইকেলের থাকা ওয়ালিদ ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে যায় এবং সে ঘটনাস্থলেই নিহত হয় । এ ঘটনায় ট্রাকে ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকে মটরসাইকেল চালক মেহেদী। পরে স্থানীয়রা ছুটে এসে মেহেদীকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় নিয়ে যায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে।

এ দিকে ঘটনার পর পরই স্থানীয়রা ধাওয়া করলে ট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওয়ালিদ কুষ্টিয়া সদর উপজেলার খাজানগরের গোলাম রহমানের ছেলে। সে খাজানগর দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্র। মাত্র এক মাস আগে ওয়াদের বাবা বিদেশ থেকে বাড়িতে এসেছেন বলে জানান প্রতিবেশীরা।

তদন্তকারী কর্মকর্তা এস আই মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর ( ঢাকা মেট্টো- ট-১৬১৭৯১) ট্রাকটি তারা আটক করেছে। তবে ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। ট্রাকটি আলমডাঙ্গার চুয়াডাঙ্গার তা নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর