বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ট্রাক চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৮:৫৯ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাদপুর ইউনিয়নের নিয়ামত বাড়িয়া গ্রামে ট্রাক চাপায় সিফাত (১১) নামের একজন মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।
নিহত শিক্ষার্থী কাঞ্চনপুর গ্রামের ছেলিম বিশ্বাসের ছেলে ও নিয়ামত বাড়িয়া শাহ নিয়ামত উল্লাহ মাদ্রাসার ছাত্র।
স্থানীয় সুত্রে জানাযায়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে ছাত্রটি মাদ্রাসার সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় হরিনারায়ণ পুর থেকে পান্টি বাজার গামী একটি ট্রাক ছেলেটি চাপা দিলে ছেলেটি জায়গায় মৃত্যু বরন করেন।
পরে ঘাতক ট্রাকের ড্রাইভার লালন ও হেলপার কাশেম ট্রাকটি নিয়ন্ত্রণহীন ও বেপরোয়া ভাবে চালিয়ে পান্টি বাজারে ঢুকে একটি পাখীভ্যান ও দুইটা ইজিবাইকের সাথে ধাক্কা দিলে সাধারণ মানুষ ট্রাকটিকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এব্যাপারে পান্টি পুলিশ ফাড়ীর ইনচার্জ আতিকের কাছে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাকসহ ড্রাইভার, হেলপার আমাদের হেফাজতে আছে। নিহত লাশটির সুরতহাল শেষে পোষ্ট-মর্ডানে পাঠানো হয়েছে ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর