বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক আটক

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৮:০৪ অপরাহ্ন

কুষ্টিয়া শহরের কোর্ট ষ্টেশনের সামনে থেকে ইয়াবাসহ অন্তু (২৫) নামের এক যুবককে আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। আজ ২৪ এপ্রিল বিকেলে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৩৪ পিচ ইয়াবা উদ্ধার করে।

পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) মো: মামুনুর রশিদ এর নেতৃত্বে এস আই সাহেব আলী ও এস আই আসাদ কুষ্টিয়া কোর্ট ষ্টেশন সংলগ্ন বাদশা হোটেলের সামনে অভিযান চালিয়ে অন্তু (২৫) কে আটক করে। অন্তু কুষ্টিয়া কলেজ মোড় এলাকার বারো শরীফ দরবার এর সামনে বাবুর পুত্র।

পুলিশ আরো জানায়, অন্তু দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল। সে কুষ্টিয়া বাইরে বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ক্রয় করে শহরের মাদকসেবীদের নিকট বিক্রয় করতো। তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।
আটকের পর অন্তু জানায়, কুমারখালীর কয়া এলাকার মাদক ব্যবসায়ী সোহেল এর নিকট থেকে ইয়াবা ক্রয় করে অন্তু কুষ্টিয়ার বাড়ীতে আসছিল। পথিমধ্যে কুষ্টিয়া মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
এ সময় অন্তু আরো জানায়, সে দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন করে আসছিল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া মডেল থানায় অন্তর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর