শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় পূর্ব শত্র“তায় রাতের আধাঁরে লেবু বাগান কর্তন

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩০৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৮:২৯ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বোয়ালীয়া ইউনিয়নে মধুগাড়ি গ্রামের মৃত রহমত সর্দারের ছেলে জনিরুল ইসলাম এর ৪৫ শতাংশ জমিতে কারা লেবুর বাগান রাতের আধাঁরে কর্তন করে দিয়েছে দূর্বৃতরা বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে জনিরুল জানান, আমি প্রায় ১ বছর আগে আমার বাড়ী থেকে একটু দুরে ৪৫ শতাংশ জমিতে লেবুর গাছ লাগিয়ে বাগান তৈরি করি।
এই বাগান তৈরিতে আমার প্রায় ১ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে। হঠাৎ রবিবার সকালে একাবাসী বলছে আমার বাগানের সকল লেবু গাছ রাতের আধারে কেটে দিয়েছে। আমি জমিতে গিয়ে দেখি সকল গাছ কেটে দিয়েছি কে বা কাহারা।
এ বিষয়ে আমি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা দাবি জানাচ্ছি।

এদিকে এলাকাবাসী হতাশ তারা বলেন মাঠে এভাবে ফসল কাটতে থাকলি মানুষ কৃষি আবাদ থেকে সরে যাবে তাই অতি দূর্ত যারা এই ঘটনার সাথে জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হক।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর