বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক / ৩২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৭:২৯ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী (২০) কে জোরপূর্বক ভূট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার আসামী রফিক (৪০) ও সালাম (৪০) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩) এপ্রিল ভোরবেলায় উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকা থেকে আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রফিক ওই এলাকার মৃত বুদো বিশ্বাসের জামাই ও সালাম একই এলাকার নেজো বিশ্বাসের ছেলে।

ভিকটিমের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, গত রোববার (১১ এপ্রিল) দুপুরে ভিকটিম আদাবাড়িয়া মিনিখাল মাঠে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাচ্ছিল। সেসময় মাঠে একা পেয়ে আসামী রফিক ও সালাম জনৈক্য কাদের এর ভূট্টা ক্ষেতে মুখ চেপে ধরে নিয়ে জোরপূর্বক বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর সোমবার (১২ এপ্রিল) দিবাগত ১২ টার পরে ভিকটিমের নানী বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করে পুলিশ এবং ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এঘটনায় ভিকটিমের নানী সোমবার রাত ১২ টার পরে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার ভোরে আসামীদের গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়। তিনি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার টেস্টের জন্য পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর