বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় মাদক সম্রাজ্ঞী উল্কা সুন্দরী ইয়াবা সেবনকালে আটক: কারাদন্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক / ৪০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ১০:৩২ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে মাদক (ট্যাপেন্টা ট্যাবলেট) সেবনের দায়ের আলোচিত মাদক সম্রাজ্ঞী খ্যাত একাধিক মাদক মামলার আসামী উল্কা সুন্দরী (২৫) আটক হয়েছে। আটকের পর তাকে ৬ মাসের বিনাশ্রম জেল ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (৫ এপ্রিল) দুপুরে কুমারখালী পৌরসভার শেরকান্দির পশুহাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান। মাদক সম্রাজ্ঞী উল্কা পৌরসভার খয়েরচারা মাঠাপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের কন্যা। এসময় থানার সেকেন্ড অফিসার এস আই শরীফুল ইসলাম, পৌর কাউন্সিলর জুলফিকার আলী হিরোসহ অনেকে উপস্থিত ছিলেন।
মাদক সম্রাজ্ঞী উল্কা পৌরসভার শেরকান্দি পশুহাট সংলগ্ন মৃত রবেল শেখের ছেলে আবুল কালামের পরিত্যাক্ত টিনের ঘরে কয়েকজন বন্ধুকে নিয়ে মাদক সেবন করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান অভিযান পরিচালনা করে। অভিযান টের পেয়ে উল্কার বন্ধুরা পালিয়ে গেলেও হাতেনাতে ধরা পরেন উল্কা। পরে ভ্রাম্যমাণ আদালাতে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা পরিশোধ না করায় আরো ১৫ দিনের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।
প্রায় ৪ বছর আগে প্রথম স্বামী মাদক ব্যবসায়ী রিপন জোরপূর্বক মাদক সেবন ও বিক্রয়ে উল্কাকে বাধ্য করে। সেই থেকেই মাদকের সাথে উল্কা উঠাবসা। তার বিরুদ্ধে কুমারখালী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে উল্কা নামের এক যুবতীকে ৬ মাসের জেল ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা পরিশোধ না করায় আরো ১৫ দিনের জেল দেওয়া হয়। তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর