শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় সাংসদকে নিয়ে ফেসবুকে পোস্ট শেয়ার করায় অটোচালক গ্রেফতার

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ১০:১৪ অপরাহ্ন

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাংসদ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য সেলিম আলতাফ জর্জকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট শেয়ারের অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় পুলিশ রফিকুল ইসলাম (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

আজ ১৮ এপ্রিল রোববার দুপুরে কুমারখালী উপজেলার দয়রামপুর গ্রামের মধ্যপাড়া থেকে রফিকুলকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক।

এ বিষয়ে সাংসদের চাচাতো ভাই আবু সাইদ ওরফে জনি বাদী হয়ে আজ ১৮ এপ্রিল সকালে কুমারখালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, গতকাল সন্ধ্যায় বাদী তাঁর ফেসবুকে ঢুকে দেখতে পান রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি একটি পোস্ট শেয়ার করেছেন। ওই পোস্টে তাঁর চাচাতো ভাই সাংসদের নাম ও ছবি ব্যবহার করে আপত্তিকর কথা লেখা ছিল। পরে তিনি শেয়ারকারীর নাম–পরিচয় যাচাই করে থানায় মামলা করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে রফিকুলের বিরুদ্ধে মামলা হয়েছে। এরপর অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর