শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ১৮ মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৮:২৮ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে ১৮ জন মাদক সেবী ও ব্যবসায়ীর সর্বচ্চ দুই মাস সহ বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার তারাগুনিয়া এলাকায় আজাদ মন্ডলের মাদকের আস্তানায় অভিযান চালায়। এসময় মাদক সম্রাট আদাজ মন্ডল (৪২) ও তার সহযোগী সম্রাট (৩৭) সহ ১৮ জনকে মাদক সহ মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে মাদক সম্রাট আজাদ মন্ডল ও তার সহযোগী সম্রাটকে ২ মাস করে কারাদন্ড ও ২ হাজার টাকা করে অর্থদন্ড করা হয় এবং বাঁকী ১৬জনকে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার।
ভ্রাম্যমান আদালতে অভিযানে থাকা দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, তারাগুনিয়ার মৃত মোশরফ হোসেনের ছেলে আজাদ মন্ডলের মাদকের আস্তানায় অভিযান চালিয়ে মাদক সম্রাট আজাদ মন্ডল ও তার অন্যতম সহযোগী সম্রাট সহ ১৮জনকে আটক করে সর্বচ্চ দুই মাস সহ তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর