শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কৃতির গরম ছবি: ‘ওয়াও’ লিখেই ফেঁসে গেলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদক / ৪৯৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ২:৩৮ অপরাহ্ন

 

ভক্ত-সহকর্মীদের প্রশংসা কুড়াতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেদনময়ী লুকে দুটি ছবি পোস্ট করেছিলেন কৃতি শ্যানন। আর তাতে সহকর্মীসহ ভক্তরাও নানা প্রশংসাসূচক মন্তব্য করেন। কিন্তু অমিতাভ বচ্চন মন্তব্য করলে তিনি ফেঁসে যান, শুরু হয় তাকে নিয়ে বিতর্ক।

বলিউডের জ্যেষ্ঠ অভিনেতা অমিতাভ তার সু-অভিনয়ের জন্য সারা বিশ্বের বলিউড ভক্তদের কাছে পরিচিত। তবে নানা সময় তাকে নিয়ে সমালোচনাও হয়েছে বিস্তর। এবার তরুণ অভিনেত্রীর ছবিতে তার মন্তব্য ঘিরে শুরু হয়েছে নতুন বিতর্ক।

৭৮ বছর বয়সী অমিতাভ কৃতির ওই ছবিতে ‘ওয়াও’ লিখেই ক্ষান্ত হননি, সঙ্গে লাভ চিহ্নও জুড়ে দিয়েছেন। আর এতেই শুরু হয়েছে হাসি-ঠাট্টা। এ নিয়ে মিমও তৈরি হয়েছে প্রচুর। অনেকে অমিতাভের ব্যক্তিজীবনকে টেনে এনেও নানা মন্তব্য ও সমালোচনার জর্জরিত করছেন তাকে।

শোবিজ জগতের তারকারা তাদের প্রচার প্রচারণার জন্য নিয়মিতই নিজেদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এখান থেকে তাদেরও আয়ের বড় একটা অংশও আসে। আবার এসব পোস্ট ভক্ত-সহকর্মীদের প্রশংসা কুড়ায়।

কখনো কখনো বিতর্কও শুরু হয় কোনো পোস্টের রেশ ধরে। বলিউডের তরুণ অভিনেত্রী কৃতি শ্যাননের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে তেমনই বিতর্ক।

কৃতির সেই পোস্টে লাইকের সংখ্যা ১৮ লাখ ছাড়িয়েছে। শুধু অমিতাভের মন্তব্যেই লাইক পড়েছে ৪১ হাজারেরও বেশি। মন্তব্য পড়েছে ৫ হাজার ৫৯টি। বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভের সেই মন্তব্যে ৩০ বছর বয়সী কৃতি শ্রদ্ধা জানালেও, অনেকেই মনে করছেন কৃতির ছবিতে অমিতাভের এই মন্তব্য ঠিক হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর