শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কৃতির গরম ছবি: ‘ওয়াও’ লিখেই ফেঁসে গেলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদক / ৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ২:৩৮ অপরাহ্ন

 

ভক্ত-সহকর্মীদের প্রশংসা কুড়াতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেদনময়ী লুকে দুটি ছবি পোস্ট করেছিলেন কৃতি শ্যানন। আর তাতে সহকর্মীসহ ভক্তরাও নানা প্রশংসাসূচক মন্তব্য করেন। কিন্তু অমিতাভ বচ্চন মন্তব্য করলে তিনি ফেঁসে যান, শুরু হয় তাকে নিয়ে বিতর্ক।

বলিউডের জ্যেষ্ঠ অভিনেতা অমিতাভ তার সু-অভিনয়ের জন্য সারা বিশ্বের বলিউড ভক্তদের কাছে পরিচিত। তবে নানা সময় তাকে নিয়ে সমালোচনাও হয়েছে বিস্তর। এবার তরুণ অভিনেত্রীর ছবিতে তার মন্তব্য ঘিরে শুরু হয়েছে নতুন বিতর্ক।

৭৮ বছর বয়সী অমিতাভ কৃতির ওই ছবিতে ‘ওয়াও’ লিখেই ক্ষান্ত হননি, সঙ্গে লাভ চিহ্নও জুড়ে দিয়েছেন। আর এতেই শুরু হয়েছে হাসি-ঠাট্টা। এ নিয়ে মিমও তৈরি হয়েছে প্রচুর। অনেকে অমিতাভের ব্যক্তিজীবনকে টেনে এনেও নানা মন্তব্য ও সমালোচনার জর্জরিত করছেন তাকে।

শোবিজ জগতের তারকারা তাদের প্রচার প্রচারণার জন্য নিয়মিতই নিজেদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এখান থেকে তাদেরও আয়ের বড় একটা অংশও আসে। আবার এসব পোস্ট ভক্ত-সহকর্মীদের প্রশংসা কুড়ায়।

কখনো কখনো বিতর্কও শুরু হয় কোনো পোস্টের রেশ ধরে। বলিউডের তরুণ অভিনেত্রী কৃতি শ্যাননের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে তেমনই বিতর্ক।

কৃতির সেই পোস্টে লাইকের সংখ্যা ১৮ লাখ ছাড়িয়েছে। শুধু অমিতাভের মন্তব্যেই লাইক পড়েছে ৪১ হাজারেরও বেশি। মন্তব্য পড়েছে ৫ হাজার ৫৯টি। বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভের সেই মন্তব্যে ৩০ বছর বয়সী কৃতি শ্রদ্ধা জানালেও, অনেকেই মনে করছেন কৃতির ছবিতে অমিতাভের এই মন্তব্য ঠিক হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর