শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

খালেদা জিয়া করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক / ৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ৪:১১ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনা শনাক্ত।

১১ এপ্রিল প্রকাশিত রিপোর্টে খালেদা জিয়ার করোনা পরীক্ষার রেজাল্ট ‘পজিটিভ’ আসে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

করোনা পরীক্ষার ওই প্রতিবেদনে দেখা যায়, আইসিডিডিআর,বি ল্যাবরেটরিতে ১০ তারিখ তার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা হয়। এরপর আরটি পিসিআর পদ্ধতিতে করোনার নমুনা পরীক্ষা করা হয়।

যদিও শনিবার বিএনপির পক্ষ থেকে জানানো হয়, দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন এমন খবর সঠিক নয়।
খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে তার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, আমি ডা. মামুনের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তারা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে গিয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তারা ম্যাডামের নমুনা নেননি।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন রোববার দুপুরেও কাছে নমুনা দেয়ার খবর নাকচ করে দিয়েছেন।

তবে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে, তিন দিন আগেই খালেদা জিয়ার পরিচর্যায় নিযুক্ত গৃহপরিচারিকা ফাতেমার করোনা শনাক্ত হয়। এরপর শনিবার (১০ এপ্রিল) দুই দফায় খালেদা জিয়ার নমুনা সংগ্রহ করা হয়।

অন্যদিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান জানিয়েছেন, ‘বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত, বিষয়টি শতভাগ সঠিক।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর