শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গাংনীতে ফেন্সিডিল সহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক / ৩১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৮:১১ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার হিন্দা ব্রীজ সংলগ্ন তিন রাস্তার মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার মটমুড়া ইউনিয়নের আকুবপুর গ্রামের শওকত আলীর ছেলে শাকিল খাঁন (২৫) ও একই গ্রামের বিএনপি নেতা জালাল উদ্দীনের ছেলে উজ্জাতুল ইসলাম জিন্নাত (৩০)।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, হিন্দা ব্রীজ সংলগ্ন তিন রাস্তার মোড় এলাকা দিয়ে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা মাদক সেবী দাবি করে গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ফেন্সিডিল কোথা থেকে আনা হয়েছে এবং কোন কোন ব্যক্তি এ ঘটনার সাথে তা তদন্ত করা হচ্ছে। গাংনী থানার সেকেন্ড অফিসার এস আই হাবিব জানান, ফেন্সিডিল সহ দুজন গ্রেফতারের ঘটনায় এস আই বিপ্লব বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৮ তাং ০৮.০৪.২০২১ ইং।
মটমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বখতিয়ার হোসেন জানান, শাকিল খাঁন ইউপি ছাত্রলীগের সহ সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। ফেন্সিডিল সহ গ্রেফতারের ঘটনায় তাকে সংগঠন থেকে বহিস্কার করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর