বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গোয়ালন্দে কাজী কেরামত আলী এমপির পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী / ৪৫৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকায় রাজবাড়ী জেলা ১ আসনের মাননীয় সাংসদ কাজী কেরামত আলীর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল ৫টা থেকে শহীদ মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আনছার ক্লাব চত্বর থেকে শুরু করে শহরের বিভিন্ন জায়গায় এই ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।
এসময় ইফতার বিতরণের শুভ উদ্ভোধন করেন সাংসদ কাজী কেরামত আলীর ছোট ভাই টিটু কাজী।

ইফতার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুছ আলী মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ন আহ্বায়ক হালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ প্রমুখ।

এসময় জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস আলী মোল্লা বলেন, রাজবাড়ী ১আসনের সাংসদ জনাব কাজী কেরামত আলীর পক্ষ থেকে আমরা আজকের এই ইফতার বিতরণ করলাম। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সকলের কাছে সাংসদের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর