রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ড.আজিজুল আম্বিয়ার লেখা প্রবন্ধের বই ‘গৌরবময় ইতিহাস ও ঐতিহ্যের অন্বেষণ’ পাওয়া যাচ্ছে বইমেলাতে কুষ্টিয়ায় মহিলাদের খেলাধুলা উপ-কমিটির সভা অনুষ্ঠিত মিরপুরে বিএনপি-জামায়াতের ১৪ নেতাকর্মীর নামে মামলা,গ্রেফতার-৪ কুষ্টিয়ায় ব্রীজ নির্মাণে অনিয়মের প্রতিবাদ ও মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অভিযান : ৩০ লক্ষাধিক ইট ধ্বংস ভেজাল গুড় তৈরীর অপরাধে জেল-জরিমানা কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের উন্নতিকরণ নির্মাণ কাজের উদ্বোধন দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

জমি সংক্রান্ত বিরোধে মিরপুরে হামলা-ভাংচুর-অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক / ৪৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়িয়া ইউনিয়নের খাদিমপুর গ্রামে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে জমিসংক্রান্ত বিরোধের জেরে একটি বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। নয়মাইল কাচারি খাদিমপুর এলাকার মৃত আতিয়ার পরামানিকের ছেলে রিপন, শিপন ও লিয়াকতের বাড়িতে একই এলাকার সমশের মণ্ডলের ছেলে গুলি, গামা, হৃদয় সহ অজ্ঞাতনামা আরও অনেকে হামলা,ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করছে ভুক্তভোগী পরিবার।

এ সময় দুটি বাড়ি আনুমানিক ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।এছাড়া একটি দোকানঘর ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে।ঘটনাস্থলে মিরপুর ফায়ার সার্ভিস আধাঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে এবং মিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন মিরপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন ও অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর