মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

জীবননগরে লকডাউন নিশ্চিতে পুলিশের কঠোর পদক্ষেপ

মোঃ জীবন, জীবননগর প্রতিনিধি / ৩০৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ৯:৩৭ অপরাহ্ন

সম্প্রীতি করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায়। বাংলাদেশ সরকারের নির্দেশনা মতে আজ থেকে সাড়া দেশে ৭ দিনের কঠোর লকডাউন প্রজ্ঞাপন জারি করেছে সরকার।
সারাদেশে কঠোর লকডাউন পালিত হ?ওয়ার সাথে সাথে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায়?ও চলছে কঠোর লকডাউন। এই কঠোর লকডাউনে সরকারি স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ও কঠোর ব্যবস্থা গ্?হনে কাজ করছে জীবননগর থানা পুলিশ ও জীবননগর উপজেলা প্রশাসন। সরকারি নির্দেশনা মতে আজ ভোর ৬টা থেকে সাড়া দেশের সাথে জীবননগরেও চলছে কঠোর লকডাউন।
সরকারি স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মতে জীবননগর উপজেলা প্রশাসন কর্তৃক নানা প্রচার প্রচারণার মাধ্যমে সকলে বিনা প্রয়োজনে ঘরের বাহিরে বের না হ?ওয়ার জন্য বিশেষ নির্দেশনা দিয়েছেন জীবননগর উপজেলা প্রশাসন ও জীবননগর থানা পুলিশ। জীবননগরে কঠোর লকডাউন ব্যবস্থা নিশ্চিত করতে জীবননগর থানার স্টাফদের নিয়ে কাজ করছে জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম । ও জীবননগর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ( ইউ এন ও) এস এম মুনিম লিংকন।
এসময় জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম হ্যান্ডমাইক হাতে নিয়ে রাস্তায় রাস্তায় টহল জারি করেন এবং বিনা প্রয়োজনে যাতে কেউ ঘরের বাহিরে বের না হয় সে বিষয়ে সকলকে অনুরোধ করেন।
বাংলাদেশ সরকারের বিধি নিষেধ এর ১৪টি দিক নির্দেশনা উল্লেখ করে তিনি (ওসি) বলেন, বিশেষ নৃত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দোকান ব্যতীত সকল দোকান পাট বন্ধ থাকবে।
এবং ফল ও কাঁচামালের দোকান বিকাল ৩ টা পর্যন্ত খোলা থাকবে। ওষুধ এর দোকান সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে।
সন্ধ্যা ৬ টার পর কেউ বাহিরে ঘোরাফেরা করতে পারবে না। বিনা প্রয়োজনে কেউ যদি ঘোরাফেরা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবং অটোরিকশা, পাখি ভ্যান, নছিমন, করিমন চলতে পারবে না। যদি চলে তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় তিনি আরো বলেন সরকারি স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সকলের মাক্স ব্যবহার করা বাধ্যতামূলক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর