শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

নাশকতা মামলায় সোনারগাঁয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ গ্রেফতার

তুহিন / ৩২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৫:০৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজত ইসলামের
নেতা-কর্মীদের ভাংচুর ও লুটপাটের ঘটনার মামলায় উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করেছে পুলিশ।

১৯ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ৩রা এপ্রিল বাংলাদেশ হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক এক নারীকে নিয়ে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে অবরুদ্ধের খবর ফেসবুক লাইভে ছড়িয়ে পড়লে হেফাজতের অন্যান্য কর্মীরা রয়েল রিসোর্টে ভাংচুর চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। পরে তারা উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, উপজেলা যুবলীগ সভাপতির ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তান্ডব চালায়। এসব ভাংচুর, লুটপাট ও তান্ডবের ঘটনায় সোনারগাঁ থানায় একে একে ৭টি মামলা দায়ের করা হয়। তবে গ্রেফতারকৃত আব্দুর রউফ ওই মামলায় এজাহারভুক্ত আসামি।

আব্দুর রউফ এর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর