শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

প্রধানমন্ত্রীর ভূয়া পিএস আটক; প্যাড-সিল ও জাল টাকা সহ ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১০:১৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ভূয়া পিএস আবদুল মতিনকে গ্রেফতার করেছে র‌্যাব। লক্ষ্মীপুরে রামগতির চর আফজাল এলাকা থেকে সোমবার (১৯ এপ্রিল) সকালে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০টি ভুয়া প্যাড ও দুইটি সীল, ১ লাখ ৩৯ হাজার টাকার জাল নোট ও ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া আবদুল মতিন চরআফজাল এলাকার মৃত আবদুর রবের ছেলে।

সোমবার দুপুর ১২ টায় লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামের র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ের সাংবাদিকদের এসব তথ্য জানান র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর কোম্পানীর কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, প্রথম শ্রেণি পাস লক্ষ্মীপুরের আব্দুল মতিন। দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর পিএস-১ পরিচয় দিয়ে আবদুল মতিন সরকারের গুরুত্বপূর্ণ দপ্তরের প্রধান পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে রামগতির চরআফজাল এলাকায় আবদুল মতিনের বাড়িতে অভিযান চালিয়ে তার বসত ঘর থেকে ৫১ পিচ ইয়াবা, ১ লাখ ৩৯ হাজার টাকার জাল নোট, প্রতারণার কাজে ব্যবহৃত ২টি সীল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০টি ভুয়া প্যাড, ২টি খাম, তার ও তার পিতার বিভিন্ন নামীয় আইডি কার্ডসহ অন্যান্য আলামত জব্দ করা হয় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা। তার বিরুদ্ধে ৩টি মামলা দায়েরের প্রস্ততি চলছে। এর আগেও একই প্রতারণার অভিযোগে সে কয়েকবার গ্রেফতার হয়েছে। তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর