বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

বরকত, মাগফিরাত ও নাজাতের মাসে সোনারগাঁবাসীকে এরফান হোসেন দীপের শুভেচ্ছা, অভিনন্দন ও শুভ কামনা

তুহিন, নারায়ণগঞ্জ / ৪৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ১০:২৫ অপরাহ্ন

মোবারক হো মাহে রমজান। বরকত, মাগফিরাত ও নাজাতের মাস এই পবিত্র মাহে রমজান। মহান রাব্বুল আলামিন এ মাসের রোজাকে সকল মুসলিম জাহানের জন্য ফরজ করেছেন। তাই সোনারগাঁবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের সুযোগ্য পুত্র এরফান হোসেন দীপ।

আত্মিক উন্নয়ন, পবিত্রতা অর্জন ও আল্লাহর নৈকট্য লাভের জন্য রমজানের রোজার কোনো তুলনা হয় না। আল্লাহপাক পবিত্র কোরআনে বলেছেন, “হে ঈমানদারগণ, তোমাদের ওপর রোজা ফরজ করা হয়েছে, যেমন তা তোমাদের পূর্ববর্তীদের ওপর ফরজ করা হয়েছিল, যাতে করে তোমরা তাকওয়া অর্জন করতে পারো”।

এক বিবৃতিতে তিনি গণমাধ্যমকে জানান, রোজা আমাদের প্রকৃত আধ্যাত্মিক ও জাগতিক মানুষ হতে অনুপ্রাণিত করে, কার্যকরভাবে সহায়তা করে। তাই এবার এমন এক সময়ে মাহে রমজান এসেছে, যখন বাংলাদেশসহ গোটা বিশ্ব ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন। করোনা ভাইরাসের একের পর এক ঢেউ ছড়িয়ে পড়েছে বিশ্বের সর্বত্র। এমতাবস্থায় আমরা বেশি বেশি করে আল্লাহর নৈকট্য লাভের জন্য প্রার্থনা করবো, এই উছিলায় যেন আল্লাহর নৈকট্য লাভ করতে পারি। আমরা বেশী বেশী ইবাদত বন্দেগীতে মশগুল থাকবো এবং এর ফলেই আল্লাহ আমাদের মাফ করবেন বলেই আমাদের বিশ্বাস।

আসুন সকলেই আমরা রোজা রাখি ও মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি এবং সকল স্বাস্থ্যবিধি মেনে চলি। তাই পবিত্র মাহে রমজান উপলক্ষে সোনারগাঁবাসীকে জানাই শুভেচ্ছা, অভিনন্দন ও শুভ কামনা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর