বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

মনির শ্বশুর রফিকুল ইসলামের দাফন সম্পন্ন ॥ বিভিন্ন সংগঠনের দোয়া

নিজস্ব প্রতিবেদক / ৬১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ১:৩৭ পূর্বাহ্ন

বাংলাদেশ হিউম্যান রাইট কমিশন ইষ্ট লন্ডন ওমেন্স ব্রান্সের সভাপতি মনজুআরা মনির শ্বশুর আলহাজ্ব মোহাম্মদ রফিকুল ইসলাম রবিবার রাত ৯ ঘটিকায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার বাদ জোহর নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার খাজুরা গ্রামের ঈদগাহ মাঠ প্রাংগনে মরহুমের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে মরহুমের বয়স হয়ে ছিল ৭৬ বছর।

মরহুমের মৃত্যুতে মাগফেরাত কামনা এবং মরহুমের শোকাহত সদস্যদের জন্য দোয়া প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান পরিষদ, যুক্তরাজ্য কামন্ড এর আহবায়ক এম এ রহমান হিরা, সদস্য সচিব ও যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল আম্বিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান পরিষদ, যুক্তরাজ্য কামন্ড এর যুগ্ম-আহবায়ক এনামুল হক এনাম, হেনা বেগম, যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের সভাপতি জয়নুল আবেদিন রোজ, গণসময় অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক শরিফুল হক পপি সহ লন্ডনের সুনামধন্য সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইট কমিশন ইষ্ট লন্ডন ওমেন্স ব্রান্স, ইন্ডিপেন্ডেন্ট ওমেন্স প্রজেক্ট, ওমেন্স হেল্থ ডেভেলপমেন্ট সোসাইটি ফর ফাউন্ডেশন, সর্ব ইউরোপীয়ান বাংলাদেশী এসোসিয়েশন ইউকে। এছাড়াও স্থানীয় বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে দোয়া প্রকাশ করেন। “আমিন ছোম্মা আমিন ”

মরহুম আলহাজ্ব মোহাম্মদ রফিকুল ইসলাম নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার খাজুরা গ্রামের খন্দকার আমজাদ হোসেনের বড় ছেলে। তিনি ছিলেন স্কুলের প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত), ডাক নাম ছিল বকুল। তিনি বাংলাদেশের এপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়ে ছিল ৭৬ বছর। বেঁচে থাকা কালিন শিক্ষকতার জন্য দুবার আদর্শ শিক্ষক হিসাবে ভূষিত হয়েছিলেন। সমাজের সর্বস্তরের মানুষের কল্যাণ মূলক কাজে নিজেকে সবসময় নিয়োজিত রেখেছিলেন। সমাজের সবাই শ্রদ্ধা সম্মান ও ভালোবাসতেন। সবমিলিয়ে তিনি ছিলেন মানুষ গড়ার কারিগর। মৃত্যু কালে স্ত্রী মোসাম্মৎ আকলিমা খাতুন, তিন ছেলে, বড় ছেলে মোহাম্মদ আরিফুল ইসলাম (বাবু), মেঝো ছেলে মোহাম্মদ আশরাফুল ইসলাম (বিদ্যুৎ ), ছোট ছেলে মোহাম্মদ আতিকুল ইসলাম (বিকাশ ) ও এক মেয়ে মোসাম্মত রোকসানা খাতুন (রুকু) সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর