বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

মেহেরপুর জাপান টোব্যাকোর ডিপোতে অভিযান: ১লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৪৬২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৮:৪৯ অপরাহ্ন

মেহেরপুর জাপান টোব্যাকো কোম্পানির ডিপোতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সিগারেটের বিজ্ঞাপন প্রচার ও উপহার সামগ্রী জব্দ করা হয়েছে। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন।

জেলা স্যানিটারী ইন্সপেক্টর তাফহীমুল হক, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ তারিকুল ইসলাম সহ মেহেরপুর দ্বায়িত্ব প্রাপ্ত তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন কর্মকর্তাগন অভিযান চলাকালে সেখানে উপস্থিত ছিলেন।

গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার বিকালের দিকে জাপান টোবাকো ডিপোতে অভিযান চালিয়ে টিকাপ,মগ,পট,বাটি কোম্পানির কর্মকর্তা মোঃ আশিকুর রহমান এর নিকট হতে এইসব নিষিদ্ধ উপহার সামগ্রী জব্দ করা হয়েছে। ইতোপূর্বে উক্ত কোম্পানির একই অপরাধে একলাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। পরবর্তী তে এরুপ কাজ আর হবেনা মর্মে কোম্পানীর প্রতিনিধিগন প্রতিজ্ঞা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর