শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সময়ের কাগজ’র সম্পাদক হলেন নুরুন্নবী বাবু ॥ ‘গণসময়’ পরিবারের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক / ৪১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

দৈনিক সময়ের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু এবার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন। গত ১২ এপ্রিল পত্রিকার প্রকাশক আবু বকর সিদ্দীক তাকে সম্পাদক হিসেবে নিয়োগ প্রদান করেছেন।
প্রায় এক যুগ ধরে নুরুন্নবী বাবু দৈনিক সময়ের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি নিরাপদ সড়ক চাই আন্দোলন, মানবাধিকার প্রতিষ্ঠা, পরিবেশরক্ষাসহ নানা সামাজিক কাজের সঙ্গে জড়িত। তিনি কুষ্টিয়া প্রেসক্লাবের চলতি পরিষদের যুগ্ম সম্পাদক পদে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হন।

নুরুন্নবী বাবু দৈনিক সময়ের কাগজ পত্রিকার সম্পাদক নিয়োগ পাওয়া ‘গণসময়’ অনলাইন নিউজ পোর্টাল পরিবারের পক্ষ থেকে প্রধান সম্পাদক ও যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল আম্বিয়া, সম্পাদক শরিফুল হক পপি ও ব্যবস্থাপনা সম্পাদক জহির রায়হান শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক বার্তায় তারা বলেন, নুরুন্নবী বাবু দীর্ঘদিন দৈনিক সময়ের কাগজ পত্রিকায় ভারপ্রাপ্ত সম্পাদক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। সম্পাদক হিসাবে দায়িত্ব পাওয়ায় তার মেধা ও সংবাদীয় দক্ষতা বিলিয়ে দিয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দৈনিক সময়ের কাগজ পত্রিকা সাধারন মানুষের কথা তুলে ধরে সমাজ তথা দেশের উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করবেন বলে তারা মনে করেন।

কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর গ্রামে ১৯৭৮ সালে নুরুন্নবী বাবু জন্ম গ্রহন করেন। তার পিতা মরহুম ডা. গোলাম নবী এলাকায় বিশিষ্ট সমাজসেবক হিসেবে সুপরিচিত। নুরুন্নবী বাবু কুষ্টিয়া সরকারি কলেজে অধ্যায়নকালে ২০০০ সাল থেকে স্থানীয় ও জাতীয় পত্র—পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। ২০০৭ সালে দৈনিক সময়ের কাগজের পথ চলা শুরু থেকেই তিনি যোগ দেন। তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর