শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সরকারি আইন অমান্য করায় পথচারীর জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৮:৩৩ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে সরকারি আইন অমান্য করায় পাঁচজন পথচারীর কাছ থেকে ১৪০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। আজ ২৪ এপ্রিল শনিবার বেলা ১১ টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পথচারীদের জরিমানা করা হয়।

আজ শনিবার বেলা ১১ টার সময় গাংনী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুর-ই- আলম সিদ্দিকী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দন্ডিততরা হলেন-চেংগাড়া গ্রামের মকবুলের ছেলে রোকন-৫০০ টাকা,ভোমরদাহ গ্রামের সাত্তারের ছেলে খেলাফত-৪০০ টাকা, আঠারখাদা গ্রামের আজিজুর রহমানের ছেলে জিয়াউর ১০০ টাকা,জালশুকা গ্রামের হায়দারের ছেলে রাকিবুল এর নিকোট থেকে ৩০০ টাকা এবং হেমায়েতপুর গ্রামের ইকছার আলীর ছেলে আজমল এর নিকোট থেকে ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আদালত পরিচালনা কারি নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুর-ই – আলম সিদ্দিকী জানায়, ১৮৬০/১৮৮ অনুযায়ী সরকারি বিধি নিষেধ অমান্য করে মাস্ক বিহিন রাস্তায় বের হওয়ার অপরাধে এদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন র‌্যাব-৬ এর সিনিয়র এএসপি সোহেল রানা,ডিএডি মহম্মদ আলীসহ র‌্যাব-৬ এর একটি টিম ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর