বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সিলেটে মাইক্রোসহ অপহৃত শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ১১:০৮ অপরাহ্ন

সিলেটে মাইক্রোবাস সহ অপহৃত শিশু উদ্ধার করেছে পুলিশ। সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ থেকে অপহরণের ছয় ঘণ্টার মাথায় অপহৃত এই শিশুকে উদ্ধার করা হয়। এ সময় একজনকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত শিশু উপজেলার সুহিতপুর গ্রামের মিজানুর রহমানের মেয়ে।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকা থেকে ওই শিশু এবং কদমতলি থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় ছাতকের কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রামের রোকন আহমদ (২৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে ওই গ্রামের কুটি মিয়ার ছেলে।

জানা গেছে, সোমবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জের সহিদপুর এলাকার আওলাদ আলী রেজা তাদের নিজস্ব সাদা রঙের নোহা (ঢাকা মেট্রো চ-৫৩ ১২১৫) গাড়ির চালককে দিয়ে স্থানীয় ডাচ বাংলা ব্যাংকে পাঠান। এ সময় আওলাদ রেজার ভাতিজী হালিমা নুসরাত ঊর্মিলাও (৫) চকলেট কিনতে গাড়িচালকের সাথে যায়। চালক গাড়িটি ব্যংকের নিচে রেখে যান। এ সময় গাড়িতে ঊর্মিলা বসা ছিল।

কিছুক্ষণের মধ্যে তিনি (চালক) ব্যাংকে লেনদেন শেষ হওয়ার পর ব্যাংক থেকে নিচে নেমে দেখতে পান গাড়ি ও শিশু ঊর্মিলা নেই। সাথে সাথে চালক আওলাদ আলী রেজার পরিবারকে জানান।

তারা প্রশাসনকে অবহিত করার পাশাপাশি বিভিন্ন জায়গায় খোঁজখবর নিতে শুরু করেন। এক পর্যায়ে বিকেল সাড়ে তিনটার দিকে সিলেটের কদমতলি এলাকার স্থানীয়রা ফল মার্কেটের পাশে গাড়িটি দেখতে পান। পরে বিষয়টি জানাজানি হলে শিশুর স্বজনরা ঘটনাস্থলে এসে গাড়িটি পেলেও ঊর্মিলাকে পাননি।

এর কিছুক্ষণ পর লোকমারফত খবর পেয়ে গোটাটিকর এলাকার একটি বাড়িতে ছাতক থানা পুলিশ ও দক্ষিণ সুরমা থানা পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। এ সময় একই উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রামের রোকন আহমদ (২৮) নামের একজনকে আটক করেছে পুলিশ। সে ওই গ্রামের কুটি মিয়ার ছেলে।

দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, প্রথমে বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট নগরের কদমতলি এলাকায় গাড়িটি পাওয়া যায়। এ সময় স্থানীয়রা গাড়িটি ধাওয়া করলে দুষ্কৃতিকারীরা শিশুকে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানা ও ছাতক থানা পুলিশের যৌথ অভিযানে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর