বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সুনামগঞ্জে ট্রলিচাপায় নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১০:০০ অপরাহ্ন

সুনামগঞ্জের ট্রলি উল্টে গিয়ে নিচে চাপা পড়ে মানিক মিয়া (৩৮) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহতের বাড়ি উপজেলার চামরদানী ইউনিয়নের জলুসা গ্রামে। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার মধ্যনগর ইউনিয়নের পিঁপড়াকান্দা গ্রামের সামনের সড়কে এই ঘটনা ঘটে।

ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চামরদানী ইউনিয়নের রামদিঘা উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণের কাজ চলছে। মঙ্গলবার সড়ক নির্মাণের কোনো কাজ না থাকায় রামদিঘা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজে নিয়োজিত ঠিকাদারেরর প্রতিনিধি প্রনয় নামে এক ব্যক্তি রড ওঠা-নামা করানোর কাজে নেন মানিক মিয়াকে। রাতে রড ভর্তি ওই শ্রমিক ঠিকাদারের নিয়োজিত আরও তিন-চারজন শ্রমিকের সঙ্গে ট্রলির ওপরে থাকা রডের ওপরে বসে মধ্যনগর বাজার খেয়াঘাটের উদ্দেশ্যে রওয়ানা হন। রাত ১১টার দিকে মধ্যনগর ইউনিয়নের পিঁপড়াকান্দা গ্রামের সামনের সড়কে এলে ট্রলিটি উল্টে যায়। এতে ট্রলির ওপরে থাকা অন্যান্য শ্রমিকদের কোনো ক্ষতি না হলেও নির্মাণ শ্রমিক মানিক মিয়া ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

পরে রাতেই স্থানীয় লোকজনদের সহায়তায় মধ্যনগর থানা পুলিশ ওই শ্রমিকের লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে মধ্যনগর থানায় নিয়ে যান। ট্রলিচালক তাৎক্ষণিকভাবে সেখান থেকে সটকে পড়েন।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মল জানান, ট্রলির নিচে চাপা পড়ে মৃত্যু হওয়া শ্রমিকের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন করায় ওই শ্রমিকের মরদেহ তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর