শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সুস্মিতার পোস্ট নিয়ে জল্পনা; প্রেমিকের সঙ্গে কি বিচ্ছেদ

বিনোদন ডেস্ক / ৬১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৯:৩৫ অপরাহ্ন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে গুঞ্জন তৈরি হয়েছে। প্রেমিক রোহমান শলের সঙ্গে কি সুস্মিতা সেনের বিচ্ছেদ হয়ে গেছে? আসলে ঠিক কী লিখেছেন সুস্মিতা সেন?

নিউ ইয়র্কের ম্যারেজ ও ফ্যামেলি থেরাপিস্ট হিসাবে পরিচিত ভিয়েনা ফারাওন’র কিছু উক্তি শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশনে লিখেছেন, ”অজ্ঞাত কারণে আমাদের জীবনে কিছু জিনিসের পুনরাবৃত্তি ঘটতে থাকে। যতক্ষণ না আমরা সচেতনভাবে সেগুলি ভেঙে ফেলি। অভিজ্ঞতা থেকে বলছি, আমরা প্রত্যেকেই নিজেদের আঘাত সারিয়ে ফেলার শক্তি নিয়ে জন্মাই। আমরা যতক্ষণ না এই বিষয়গুলি নিয়ে সচেতন হব, অভ্যাসবশতই আমরা এগুলির পুনরাবৃত্তি ঘটাতে থাকব। এই বিষয়গুলি আমাদের ভেঙে ফেলার আগে এই অভ্যাসগুলিকে আমাদের ভেঙে ফেলা উচিত।”

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। তবে প্রথম থেকেই অভিনেত্রী নিজের এই সম্পর্কের কথা লুকাননি। এমনকি সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশাসহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও রোহমানের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ, তবে কী এমন ঘটল সুস্মিতা-রোহমানের মধ্যে?

বিনোদনে আরো দেখুন-
কৃতির গরম ছবি: ‘ওয়াও’ লিখেই ফেঁসে গেলেন অমিতাভ

বিনোদনে আরো দেখুন-
কাজল আগারওয়াল’র ক্রাশ কে?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর