বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

হয়তো ত্রাণ দিন না হয় লকডাউন তুলে নিন : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক / ৪০৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৫:০৪ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবি চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সারাদেশে দরিদ্র মানুষের আহাজারী বন্ধ করতে হয়তো ত্রাণ দিন না হয় লকডাউন তুলে নিন। নিন্মবিত্ত ও মধ্যবিত্তদেরকে অর্থনৈতিকভাবে সর্বশান্ত করতে স্বাস্থ্য-স্বরাষ্ট্র-খাদ্য মন্ত্রীর পাশাপাশি সচিবদের অপরিকল্পিত লকডাউনে নিরন্ন মানুষদের সংখ্যা প্রতিদিন বাড়ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় আপনাদের ব্যর্থতার দায় আমজনতার কাঁধের উপর চাপালে তাঁর ফলাফল ভয়ংকর হয়ে দাঁড়াতে পারে।

২২ এপ্রিল সন্ধ্যায় রিক্সাচালক-শ্রমজীবী-ভাসমানদের সাথে পথসভাকালে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তাদের মাঝে ইফতার সামগ্রী প্রদান করেন প্রেসিডিয়াম মেম্বার হাসানুজ্জামান চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সফিউদ্দিন দীপু প্রমুখ। এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মম মহামারিতে রিক্সা উল্টে রেখে, কাজের জন্য বেরুনো পথচারিদেরকে মুভমেন্ট পাস চাওয়ার মধ্য দিয়ে হয়রানী বন্ধ করুন। লকডাউন দিতে হলে অবশ্যই শ্রমিক- মেহনতি মানুষের ঘরে কমপক্ষে ১ মাসের খাদ্য সামগ্রী ও নগদ দশ হাজার টাকা পৌছানো হয়েছে কি না নিশ্চিত করুন, তারপর পরিকল্পিতভাবে সিদ্ধান্ত নিন। অপরিকল্পিত এমন নাটকীয় লকডাউন রাষ্ট্রের জন্য অশনী সংকেত।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর