শনিবার, ১২ জুন ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কঠোর লকডাউনেও থেমে নেই কালুখালিতে কোচিং বাণিজ্য

নিজস্ব প্রতিবেদক / ৯১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ১১:০৭ অপরাহ্ন

গোটা বাংলাদেশ এখন করোনা মহামারিতে জর্জরিত। করোনা ভাইরাস রোধে সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ সহ সারা দেশে লকডাউন ঘোষণা করেছেন।কিন্তু সরকার এর এই লকডাউন কে বৃদ্ধা আঙুল দেখিয়ে কালুখালিতে চলছে রমরমা কোচিং বাণিজ্য। কিছু অসাধু শিক্ষক অর্থের লোভে কোনো রকম স্বাস্থ্যবিধি না মেনে সকাল ৬ থেকে ৮ পর্যন্ত চালিয়ে যাচ্ছে তাদের রমরমা প্রাইভেট ও কোচিং বাণিজ্য।

সরকার সকল স্কুলের শিক্ষক শিক্ষিকাদের প্রাইভেট পড়ানো সম্পুর্ন নিষেধ করেছেন।সেই নিষেধাজ্ঞার কোন রকম তোয়াক্কা না করে কালুখালি রতন দিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের জাহাঙ্গীর স্যার এই লকডাউনের মধ্যে নিয়মিত চালিয়ে যাচ্ছেন তার প্রাইভেট বাণিজ্য।এ বিষয়ে রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান স্কুলের শিক্ষকদের পড়ানোর কোন এখতিয়ার নেই।যদি কেউ পড়িয়ে থাকেন তাহলে তিনি অন্যায় করছেন।রতন দিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের পাশেই সৌরভ স্যার নিয়মিত চালিয়ে যাচ্ছেন তার রমরমা কোচিং বাণিজ্য।

পুরো কালুখালিতে প্রশাসনের চোখ ফাকি দিয়ে চলছে এমন অনেক কোচিং বাণিজ্য। কোন ভাবেই থামানো যাচ্ছে না তাদের এই কোচিং বাণিজ্য। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি ভোর ৬টা থেকে ৮টা পর্যন্ত যে সকল অসাধু শিক্ষক শিক্ষিকা তাদের কোচিং বাণিজ্য পরিচালনা করছে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর