শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ৬টি গবাদিপশু ভস্মীভূত; ১ জন দগ্ধ

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ২৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১, ৮:০৪ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে অগ্নিকান্ডে দুই ভাইয়ের ৬টি গবাদিপশু পুড়ে ভস্মিভূত এবং ১ জন অগ্নিদগ্ধ হয়েছে।
রোববার রাত ১১ টার দিকে যদুবয়রা ইউনিয়নের এনায়েতপুর ক্যানাল পাড়ায় ওহিদুল ও বিল্লালের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিভাতে গিয়ে দিনমজুর বিল্লালের স্ত্রী চায়নার শরীরের বিভিন্ন অংশ দগ্ধ হয়েছে বলে জানা গেছে ।

এলাকাবাসী জানায়, রাত ১১টার দিকে বিল্লালের গোয়ালঘরে আগুনের সূত্রপাত হয়ে ওহিদুলের গোয়ালঘরে ছড়িয়ে পড়ে।খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টাকালে পুড়ে ভস্মীভূত হয়ে যায় গোয়ালঘর দুটি। এসময় বিল্লালের স্ত্রী চায়না গোয়াল ঘরে ঢুকে তার গরু বের করে আনতে গিয়ে শরীরের বিভিন্ন অংশ দগ্ধ হয়। আগুনে বিল্লালের গরু রক্ষা পেলেও তার দুটি ছাগল ও ওহিদুলের দুটি গরু ও ২ টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। গোয়ালঘরে রাখা কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে তারা ধারনা করছেন।

ক্ষতিগ্রস্ত দিনমজুর বিল্লাল বলেন, তারা দুই ভাই ক্যানালের ধারে সরকারি জমিতে বাস করেন। আগুনে তার দুটি ছাগল ও তার ভাই ওহিদুলের দুটি গরু ও দুটি ছাগল পুড়ে মারা গেছে। এনজিও থেকে ঋণ নিয়ে গরু কেনা হয়েছিলো। তারা এখন নিঃস্ব হয়ে গেছেন। সবকিছু মিলিয়ে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি আরও বলেন, আগুন নিভাতে গিয়ে তার স্ত্রী চায়নার মুখ ও শরীর ঝলসে গেছে।

যদুবয়রা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম বলেন, দিনমজুর দুই ভাই শেষ সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। সরকারী অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের কাছে দরখাস্ত দেয়া হয়েছে। এবং আমি ব্যক্তিগতভাবে ও ইউনিয়ন পরিষদ থেকে সর্বাত্মক সহযোগীতা করবো।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর