বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় পরিবহন শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১, ৬:৫৭ অপরাহ্ন

তিন দফা দাবি আদায়ে কুষ্টিয়ায় বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রোববার বেলা সাড়ে ১০টায় শহরের মজমপুর গেট এলাকায় এ কর্মসুচী পালন করেন শ্রমিকরা। সমাবেশে অর্ধেক যাত্রী নিয়ে স্বাস্থ্য বিধি মেনে বাস চালু, শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান ও ১০ টাকা কেজি দরে চাল সরবরাহের দাবি তুলে ধরেন শ্রমিক নেতারা।

সমাবেশে শ্রমিকরা বলেন, প্রায় একমাস ধরে বন্ধ রয়েছে যাত্রীবাহী বাস। এতে করে তারা কর্ম হারিয়ে মানবেতর জীবন যাপন করছেন। প্রশাসনের পক্ষ থেকেও সেই ভাবে খাদ্য সহায়তা করেননি। আর সামান্য পরিমাণ খাবার দিয়ে আমাদের দু দিনও চলবে না। বরং বাস খুলে দিলে আবারও গাড়ি চালিয়ে খেয়ে বাঁচতে পারবো।

জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন বলেন, দীর্ঘদিন গাড়িঘোড়া বন্ধ থাকার প্রভাবে না খেয়ে দিন কাটছে অনেক শ্রমিকের। জেলা প্রশাসনের পক্ষ থেকে এখনো কোনো প্রকার খাদ্য সহায়তা দেয়নি তেমন একটা। পরে তারা বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। পরবর্তীতে শ্রমিকদের শান্ত করে বাড়ি ফেরানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর