বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় মিথ্যাচার ছড়ানো হচ্ছে ত্যাগী নেতা আল মাছুম মুর্শেদ শান্তর বিরুদ্ধে

জহির রায়হান / ৫৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী যুগ্নসাধারন সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্তর নামে এক শ্রেণী স্বার্থনেষী মহল মিথ্যাচার ছড়াচ্ছে। আল মাছুম মুর্শেদ শান্তর দুর্নীতি করা লাগে না। কারন সে এমনিতেই বড় ব্যবসায়ী ও পারিবারিক ভাবেই প্রতিষ্ঠিত। তার বড়ভাই দেশের শীর্ষস্থানীয় অ্যালুমিনিয়াম কোম্পানির মালিক। অন্য দুইভাইও স্বস্ব কর্মে প্রতিষ্ঠিত। তারা পারিবারিক ভাবেই খোকসার ঐতিয্যবাহী পরিবার। শান্তর বাবা অধ্যাপক আব্দুল মজিদ বিশ্বাস একজন বীরমুক্তিযোদ্ধা ও খোকসা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তারা রাজনীতির সাথে অতপ্রতভাবে জরিত। খোকসা উপজেলাবাসীর সুখে দুখে সব সময় শান্ত ও শান্তর পরিবারকে পাশে পায়। কিন্তুু হটাৎ দেখা যাচ্ছে শান্তর এই আকাশচুম্বি জনপ্রিয়তা এক শ্রেনীর স্বার্থনেষী মহল সহ্য করতে না পেরে নানান রকম মিথ্যা বানোয়াট নিউজ ছড়াচ্ছে বলে শান্ত জানান । এ সব ভিত্তিহীন নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান শান্ত।

শান্ত ও শান্তর পরিবার জানান, করোনা মহামারির প্রথম লকডাউনে অন্তত ২০ থেকে ৩০ হাজার পরিবারকে খাদ্য ও ডাক্তার,পুলিশদের পিপিই পোশাক দিয়ে সহায়তা করেছেন। সেই দুঃসময়ে খোকসাতে অনেক নেতা ছিলেন কাউকেই তেমন পাশে পাইনি সাধারন মানুষ। শান্ত শীতের সময় শীতার্থদের মাঝে হাজার হাজার শীত বস্ত্র দিয়ে সাহায্য করেন। প্রত্যেক ঈদ ও দূর্গা পূজায় নতুন পোশাক ও অর্থ দিয়ে সহায়তা করেন। এখনও সহায়তা করেই যাচ্ছেন। শান্ত ও শান্তর পরিবার থেকে খোকসা সরকারি কলেজে তার বাবা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বিশ্বাসের নামে নিজ অর্থায়নে বড় একটি তিনতলা ভবন করেছেন। যদি কারো চিকিৎসার বা পড়ালেখা করতে পারছে না বা আগুনে ঘরবাড়ি পুড়ে গেছে; এমন সংবাদ শান্ত শুনলে সেই অসহায়দের পাশে দাঁড়ায়। খোকসায় তো অনেক বড় বড় নেতা বা ব্যবসায়ী আছেন। কজন পাশে দাঁড়ায় তা খোকসাবাসী জানেন। শান্ত রাজনিতীতে নিতে নয় দিতে এসেছেন।

শান্তর পরিবার ও স্থানীয় কয়েকজন বলেন,একটা অনলাইন পত্রিকায় শান্তকে জড়িয়ে একটা নিউজ প্রকাশ হইছে। সেখানে তাকে দুর্নীতির অভিযোগ আনা হয়েছে। কল্পিত তথ্য দিয়ে ভিত্তিহীন মিথ্যা বানোয়াট নিউজ করা হয়েছে তার জন্য আমরা এবং খোকসার আপামর জনসাধারন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় । তারা বলেন,শান্তকে দমানো অতো সহজ নয়। সত্য সবসময়ই সুন্দর। সত্যের জয় হবেই। নিন্দুক আর প্রতিপক্ষের ষড়যন্ত্রকে শান্ত ভয় পায় না। শান্তর হারাবার কিছু নাই রাজনীতি থেকে নেবার ও কিছু নেই।

শান্ত বলেন,আমি শুধু সাধারন মানুষের পাশে থেকে সেবক হিসেবে থাকতে চাই। আমি রাজনীতি করে কোটিপতি হতে আসিনি, আমি জনগনের পাশে সুখে দুখে থাকতে চেয়েছি মাএ। খোকসা সাধারন মানুষ আমাকে অনেক ভালোবাসে আমি ও তাদেরকে ভালোবাসি এটা হয়তো কিছু সুবিধাবাদী, কুচক্রী মহল মেনে নিতে পারছে না তাই এই মিথ্যাচার। যারা এই মিথ্যাচার করছেন তাদের জেনে রাখা দরকার শান্ত রাজনীতিতে অতো ছোট মাপের খেলোয়ার নয় তা কুষ্টিয়াবাসী প্রমান ও পেয়েছেন। তাই এখন ও সময় আছে মিথ্যাচার বন্ধ করুন। ঈদকে সামনে রেখে ও শান্ত দিকে তাকিয়ে খোকসার হাজার হাজার সাধারন অসহায় মানুষ। খোকসাবাসী শান্তকে অনেক ভালোবাসে এবং সব সময় পাশেই চাই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর