শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নেয়ার কোন সুযোগ নেই: মাহবুব উল আলম হানিফ

নিজস্ব প্রতিবেদক / ৩৩২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ৮:৪০ অপরাহ্ন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়ার নিয়োজিত চিকিৎসক টিমের সিন্ধান্তের প্রতি গুরুত্ব দিচ্ছে সরকার।
তাঁর নির্ধারিত চিকিৎসক ব্যতিত অন্য কারো মতামত গ্রহনের প্রশ্নই আসে না। তিনি বলেন, এই করোনা সংকটের মধ্যে বিদেশে খালেদা জিয়ার চিকিৎসা সেবা নেয়ার সুযোগ নেই। আর তার সেই শারিরিক শক্তিও নেই।

শনিবার সকালে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ‘ডাঃ এস এম নুরুদ্দীন আল বাকি রুমী’ নতুন ক্লিনিক্যাল কক্ষের উদ্ধোধন করার পুর্বে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে ডাঃ জাফরউল্লাহকে নিয়োগ দেয়া হয়েছে কিনা জানা নেই। তাই তার মতামত প্রদান, গ্রহণ অনাকাংখিত, অনভিপ্রেত। খালেদা জিয়ার নিযুক্ত চিকিৎসকদের মতামতের প্রতি সরকার গুরুত্ব দিচ্ছে। অন্য কারোর নয়। তিনি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করা হচ্ছে এমন প্রসঙ্গ উল্লেখ করে বলেন, আমরা লক্ষ্য করছি তাঁর চিকিৎসা সেবা নিয়ে বিএনপি নেতা-কর্মিরা যতটা না উদ্বিগ্ন তার চেয়ে বেশি উদ্বিগ্ন তাঁর স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে রাজনীতি করা। তিনি বলেন, এই মুহুর্তে তাঁর যে শারিরিক অবস্থা তাতে তাকে বিদেশে নেয়ার মত কোন অবস্থা নেই। বরং এখানেই তার ভালো চিকিৎসা হওয়ার যথেষ্ট ব্যবস্থা রয়েছে বলে তিনি উল্লেখ্য করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারী বিভাগের প্রধান ডাঃ এস এম মুসতানজিদ, আর এমও ডাঃ তাপস কুমার পাল, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ। পরে তিনি কুষ্টিয়া মেডিকেল কলেজে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এ সময় কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ, চিকিৎসক ও দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নে অসহায়, দুস্থ্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর