বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গণভবনের সামনে নিরন্নদেরকে নিয়ে ঈদ করবে নতুনধারা : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক / ৩৩২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ৯:২৬ অপরাহ্ন

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ভাসমান-নিন্মবিত্তদেরকে খাদ্য সামগ্রী বা প্রণোদনা না দিলে গণভবনের সামনে নিরন্নদেরকে নিয়ে ঈদ করবে নতুনধারার রাজনীতিকগণ। সামর্থনুযায়ী আমরা কারোনাকালের শুরু থেকে এখন পর্যন্ত তাদেরকে খাবার দিচ্ছি, যারা বঞ্চিত। ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে ৮ মে বেলা ১১ টায় অনুষ্ঠিত ‘ঈদ উপহার’-এর প্রস্তুতি সভায় তিনি উপরোক্ত কথা বলেন। বক্তব্য রাখেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার হাসানুজ্জামান চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরুল আলম চৌধুরী, রাবেয়া আক্তার, প্রকৌশলী লিলি চক্রবর্তী প্রমুখ।

এসময় মোমিন মেহেদী বলেন, নতুনধারা বারবার দাবি জানিয়েছে যে, ভাসমান নিরন্নদের খাবার দিন-প্রণোদনা দিন। সেই দাবি না মানা হলে ঈদ ও ঈদের পরবর্তী দিনগুলো গণভবনের সামনে কাটাবে তারা।

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর