বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গোয়ালন্দে হেরোইন সহ চিহ্নিত নারী মাদক কারবারি ও দুই মাদকসেবী আটক

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী / ৫৭৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৯:৩৫ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ এক চিহ্নিত নারী মাদক কারবারি ও দুই মাদকসেবীকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

৪ মে মঙ্গলবার সকাল ৯টার দিকে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক শীর্ষেন্দু সাহা এ অভিযান পরিচালনা করেন। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১ লাখ টাকা।

গ্রেপ্তারকৃত নারী মাদক ব্যবসায়ী উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়ার মো. সাইদুল মোল্লার স্ত্রী মোছা. রাহেলা বেগম (৪০)।

মাদকসেবীরা হলো- সোরাপ মন্ডল পাড়া এলাকার মৃত মোমেন শেখের ছেলে নুর ইসলাম (৩৫) এবং গোয়ালন্দ পৌরসভা ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দী গ্রামের মৃত বেলায়েত মন্ডলের ছেলে রশিদ মন্ডল (৪৫)।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোরাপ মন্ডলের পাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী রাহেলাকে তার নিজ বাড়ি থেকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বাকী ২ মাদকসেবীকে ৬ মাসের জেল দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর