বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় আহত-১

নিজস্ব প্রতিবেদক / ৩৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ৮:৩৪ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় জার্মান আলী (৫৮) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে দৌলতপুর উপজেলার গাছেরদিয়াড় গ্রামে হামলার এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে গাছেরদিয়াড় গ্রামের মুকুল ও জাফিরুলের নেতৃত্বে ৫-৬ জন সশস্ত্র হামলাকারী সংগবদ্ধ হয়ে প্রতিপক্ষ জার্মান আলীর বাড়িতে হামলা চালায়। এসময় জার্মান আলীকে লাঠি ও লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। জার্মান আলীর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা নির্বিগ্নে নিজ বাড়ির আঙিনায় চলে যায়। পরে আহত জার্মান আলীকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত জর্মান আলীর ভাই জালাল উদ্দিন বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করেছে। তবে হামলাকারীদের কেউ আটক হয়নি বলে আহত পরিবার সূত্র জানিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর