শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ফিলিস্তিনের উপর ইসরায়েলি হামলার প্রতিবাদে টেনেরিফে বিক্ষোভ সমাবেশ

লন্ডন অফিস / ১৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১, ১০:১১ অপরাহ্ন

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি হামলার প্রতিবাদে টেনেরিফে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইসরায়েল সৈন্যরা ফিলিস্তিনি জনগনকে নির্বিচারে হত্যাযজ্ঞ ও নিপীড়ন-নির্যাতনের প্রতিবাদে স্পেনের টেনেরিফের মুসলমানেরা শুক্রবার (২১ মে) বিকেলে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ করে। বাংলাদেশিদের উদ্যোগে সেন্টাল কনতোরালের সামনে বিভিন্ন ধর্মালম্বীরা বিশাল এই বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

মসজিদ আস সুন্নার সামনে থেকে বিকাল ৪টায় এই সমাবেশের যাত্রা শুরু করা হয় । টেনেরিফের মুসলমান সহ বিশ্বের বিভিন্ন দেশের অনান্য ধর্মাবলম্বীরা এই শান্তিপূর্ন বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করে। এসময় ফিলিস্তিনের পতকাসহ ইসরায়েলের এই বর্বরতম হত্যাযজ্ঞের নিন্দা জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনের বেসামরিক লোকদের ওপর পরিকল্পিতভাবে বোমা হামলা চালাচ্ছে ইসরায়েল। তাদের প্রজন্মের পর প্রজন্মকে ধ্বংস করে দেওয়ার জন্য এই ন্যক্কারজনক হামলা চালানো হচ্ছে। অবিলম্বে এই নারকীয় গণহত্যা বন্ধ করতে হবে, বক্তরা ইসরায়েলের এই আক্রমণকে গণহত্যা বলে আখ্যা দেন। এ সময় ফিলিস্তিনি কয়েকজন নাগরিক সমাবেশে উপস্থিত হয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর