শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

বালিয়াকান্দিতে কালোবাজারে টিসিবির তৈল বিক্রি : ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা; তৈল জব্দ

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী / ৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১, ৯:১৫ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে বিপুল পরিমান টিসিবির তৈল জব্দ ও এক ব্যবসায়ীকে জরিমানা করেছে। একই সাথে কালোবাজারে টিসিবির তৈল বিক্রিকারী মিমি এন্টার প্রাইজের লাইসেন্স বাতিলের সুপারিশ করেছে।

রবিবার (০২ মে) বিকালে উপজেলার নারুয়া বাজারের নিতিশ চন্দ্র সাহার “মায়ের দোয়া মুদি দোকানে” অভিযান পরিচালনা করে রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম।

এসময় ৩১৮ লিটার টিসিবির তৈল জব্দ ও ব্যবসায়ী নিতিশ চন্দ্র সাহাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জনগণের মধ্যে বিক্রি না করে কালোবাজারে তৈল বিক্রি করায় টিসিবির ডিলার বালিয়াকান্দি বাজারের মিমি এন্টার প্রাইজের লাইসেন্স বাতিলের সুপারিশ করা হয়।

অভিযানে সহযোগিতা করেন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. পনিরুজ্জামান ও বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে বলে জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর