বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

মেহেরপুরে বিদুৎপৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৫১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১, ১০:০২ অপরাহ্ন

মেহেরপুরের বিদুৎপৃষ্টে ফজলুল হক (৬৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে মেহেরপুর শহরের আলিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ফজলুল হক মেহেরপুর বাসষ্ট্যান্ড কাজিপাড়ার আজগর আলী শেখের ছেলে।

স্থানীয়রা জানান,ফজলুল হক সকালে তার পুকুরে পানি দেওয়ার জন্য বৈদ্যুতিক মটরের সুইসে চাপ দেওয়ার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।
পরে পথচারীরা তার মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যদের খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর