শনিবার, ০৮ মে ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

রাজবাড়ীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ: আইন অমান্য করায় জরিমানা

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী / ৫৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১, ৯:২২ অপরাহ্ন

রাজবাড়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট’এর নির্দেশনায় ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর তত্ত্বাবধানে ৩ মে সোমবার সকাল ১১ টায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শহরের বিভিন্ন এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ।

এসময় আইন অমান্য ও স্বাস্থ্য বিধি লঙ্ঘন করায় ৭টি মামলায় জরিমানা করা হয়। এছাড়াও, জনগণকে সচেতন করা হয় এবং জেলা প্রশাসন-এর পক্ষ হতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

ভ্রাম্যমান আদালতের (মোবাইল কোর্ট) সার্বিক সহযোগিতা করেন জেলা আনসার (ব্যাটালিয়ন) সদস্যদের একটি টিম।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ জানান, স্বাস্থ্য বিধি ও আইন অমান্য করায় ৭টি মামলায় ৩ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি আরও জানান, জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর