মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

তুহিন, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ / ৩২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ৮:১১ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে ২ শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
শনিবার সকাল ১১ টায় মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালিগঞ্জ গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক এমপি মরহুম মোবারক হোসেন এর পুত্র ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।
এরফান হোসেন দীপ জানান, করোনা মহামারি চলাকালে সোনারগাঁয়ের প্রায় সবগুলো ইউনিয়নে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বর্তমানে এই মহাদুর্যোগে ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য আজকের এই খাদ্য সামগ্রী বিতরণ করা হলো এবং এই বিতরণ কার্য অব্যাহত থাকবে।
এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদওয়ান ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, মো: হাবিব, উপজেলা শেখ রাসেল কমিটির সভাপতি নাহিদুল ইসলাম খোকন, পৌরসভা শেখ রাসেল কমিটির সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা মোঃসিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল কমিটির সভাপতি মো: সেলিম এবং সাধারণ সম্পাদক মো: হৃদয়, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাব্বির মিয়াসহ অনেকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর